Sunday, May 24, 2020

আবারো কুড়িগ্রামে বড় পরিসরে উপহার প্রদান


সম্মানিত ডোনারগন আপনারা জেনে খুশি হবেন গত ১৬.০৫.২০২০ ইং তারিখে One Taka Fund এর সার্বিক তত্ত্বাবধানে ও অর্থায়ণে বেরুবাড়ী ইউনিয়ন ও নাগেশ্বরী পৌরসভার একাংশের মানুষের মধ্যে করোনা মহামারীর কারণে সৃষ্ট সংকটে ৮০ টি পরিবারের মধ্যে ১৪টি পণ্যের সমন্বয়ে গঠিত প্যাকেট উপহার প্রদান করা হয়।

এছাড়াও আমাদের বাজেট থেকে কিছু টাকা সেইভ হওয়ায় আমরা আরো ১০ টি পরিবারকে ঈদের দিনে সকালের নাস্তার জন্য লাচ্ছা সেমাই,চিনি,মুড়ি উপহার দিয়েছি।আরও ২০জন মহিলাকে ব্লাউজ পিস উপহার দিয়েছি।




৮০ টি পরিবার এর উপহার প্যাক আমরা সাজিয়েছিলাম মসুর ডাল, পিয়াজ, লবণ, আলু, মিষ্টি কুমড়া, কাঁচা মরিচ, শুঁটকি,লাচ্ছা সেমাই,চিনি,মুড়ি, গায়ে মাখা সাবান, কাপড় কাঁচা সাবান, নারিকেল তেল, ব্লাউজ পিস ও ব্লাউজ তৈরির জন্য ক্যাশ টাকা দিয়ে।

আর এই ঈদ উপহার বিতরনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিতরবন্দ ডিগ্রি মাদ্রাসার প্রিন্সিপাল আলহাজ্ব জায়েদুর রহমান, কালিগঞ্জ মহাবিদ্যালয়ের প্রভাষক মোঃ মামুন-উল-হক, সাবেক ইউ,পি সদস্য মোঃ সাইফুর রহমান, বিশিষ্ট ব্যক্তিত্ব শ্রী হরিশ্চন্দ্র সরকার এবং স্থানীয় মুরুব্বী মোঃ আশরাফ আলী।




এতে One Taka Fund এর সকল ডোনারদের জন্য দোয়া কামনা করা হয়।






শেষে স্বেচ্ছাসেবকরা সহ প্রায় ১৫ জন করোনার কারণে দুরত্ব বজায় রেখে সংক্ষিপ্ত ইফতার মাহফিলে অংশ গ্রহণ করেন।

আবারো ধন্যবাদ জানাচ্ছি উদয়ন ঘোষকে ১০০জনের জন্য ব্লাউজ পিস ও বানানোর খরচ সহ ডোনেট করার জন্য। 

আমরা অশেষ কৃতজ্ঞটা জানাচ্ছি মোঃ সাইফুদ্দিন এর নেতৃত্বে স্বেচ্ছাসেবক দলের সকল সদস্যকে। তাঁদের অক্লান্ত পরিশ্রমের কারনে এতো সুন্দর ভাবে সব কিছু গুছিয়ে করা সম্ভব হয়েছে।


আপনাদের আন্তরিক সহযোগিতার জন্যেই ওয়ান টাকা ফান্ডের কার্যক্রম বাধাহীনভাবে এগিয়ে চলছে।









No comments:

Post a Comment