You can Choose One Taka Fund for donating your Zakat Fund to make someone Self Dependent

Friday, April 19, 2024

ভাগ্য বদলের আশায় আধুনিক সেলাই মেশিন উপহার


অসংখ্য ধন্যবাদ One Taka Fund এর মহৎপ্রাণ ডোনারদেরকে যারা তাঁদের যাকাতের একটি অংশ আমাদের দিয়েছেন এই বিশ্বাসে যে আমরা কাউকে স্বাবলম্বী করে দিতে চেষ্টা করবো।

গত ৫ই এপ্রিল,২৪ আমরা যাকাত ফান্ড থেকে রাশেদুজ্জামান রণ  ভাইয়ের মাধ্যমে অনার্স পড়ুয়া (কারুকাজে দক্ষ) এক আপুকে সিঙ্গারের আধুনিক সেলাই মেশিনটি উপহার দিয়েছি। নিচের ছবিটা হচ্ছে উনার হাতের কাজের ছবি।

উনার হাতের কাজ

আমরা চেয়েছি উনার এই প্রতিভা বিকশিত করার ক্ষেত্রে একটু সহায়তার হাত বাড়াতে। আমরা বিশ্বাস ও আশা করি উনি এই সেলাই মেশিনের যথাযথ ব্যবহার করে স্বাবলম্বী হতে পারবেন। এমনও হতে পারে আমরাই উনার হাতে বানানো সুন্দর জিনিসের ক্রেতার সন্ধান করে দিবো। 


আমরা শুধু সেলাই মেশিনের একটি অংশ অর্থায়ন করেছি(মাত্র ২০হাজার টাকা আমরা দিয়েছি),দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়ে রাশেদুজ্জামান রণ ভাই পরিশ্রম করে যাচ্ছেন অন্যের ভাগ্য বদলের।



বাকিটা পড়ুন রাশেদুজ্জামান রণ ভাই এর পোস্ট থেকে-

“অনার্স পড়ুয়া এই আপামনি, সংসার ধর্ম পালন করেন। বর্তমানে সেই সংসারে কিছু সমস্যার সৃষ্টি হয়েছে।সেজন্য আপামনি একটা অংশের দায়িত্ব নেয়ার জন্য শাবানার মতো মেশিন চালাতে আগ্রহী। এদিকে আমাদেরও একটা খুচরা প্ল্যান আছে। মানে বড় স্বপ্ন, ছোট আকারে দেখা হচ্ছে। সুতরাং আগ্রহ আর স্বপ্ন মিলেমিশে একাকার।

এখন দিকনির্দেশনা মোতাবেক কাজ চলবে, আমরা শুধু পর্যবেক্ষণ করবো। এই আপামনি এবং আমাদের জন্য প্রার্থনা করবেন প্লিজ.."



ভাগ্য বদলের আশায় আধুনিক সেলাই মেশিন উপহারই আমাদের Story of Happiness

No comments:

Post a Comment