You can Choose One Taka Fund for donating your Zakat Fund to make someone Self Dependent

Thursday, October 26, 2023

SUST এর ভাইবোনদের কাছে অনিকের পাশে থাকার অনুরোধ

আমরা কি পারিনা অন্তত ৪০০/৫০০ টাকা করে দিয়ে হলেও আমাদেরই প্রিয় বিশ্ববিদ্যালয়ের ছোট ভাই/বন্ধু/বড় ভাইয়ের পাশে দাঁড়াতে। পোস্ট টা যেহেতু One Taka Fund এর পেজ থেকে করছি তাই ছোট হেল্প চাচ্ছি আপনাদের কাছে। ভেবে দেখুন আমরা প্রতি ব্যাচে অন্তত ৫০০০ শিক্ষার্থী ছিলাম, এখন সেটা আরও বেশি। তাই আবারো বিনীত অনুরোধ করছি আসুন সবাই সদা হাস্যোজ্জ্বল  অনিকের পাশে দাড়াই। 

ভেবে দেখুন এভাবেও পাশে থাকা সম্ভব :

১। এই মাসে ১/১.৫ কেজি Red Meat এর বদলে যদি মুরগী/মাছ কিনেন

২। এই মাসে ২ কেজি বিদেশি ফল না কিনে যদি দেশি ফল(পেপে/আমড়া/আনারস) কিনেন

৩। উপরের দুটি অপশনকে কঠিন মনে হলে ১ মাস অন্তত প্রতিদিন ১০ মিনিট বেশি হাঁটুন, আপনার স্বাস্থ্য ভালো থাকবে + যাতায়াত খরচ কমপক্ষে ৪০০/৫০০ টাকা বেঁচে যাবে, সেটাই নাহয় শাহজালালের এক ভাইকে উপহার হিসেবে দিলেন।  




শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইপি বিভাগের ২০০১-০২ সেশনের সাবেক শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের সংগঠন সুপা'র সাবেক সভাপতি "মো: অনিক ইসলাম", দুরারোগ্য ফুসফুসের (Metastasis) ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন। গতবছর তার কিডনিতে টিউমার ধরা পড়ার পর জরুরি ভিত্তিতে ইউনাইটেড হাসপাতালে সার্জারীর মাধ্যেম বাম পাশের কিডনিসহ টিউমার ফেলে দেয়া হয়। এ বছরের (২০২৩) জুলাই মাসে তার ফুসফুসে ক্যান্সারের উপস্থিতি পাওয়া যায় এবং এর চিকিৎসা হিসেবে চেন্নাইয়ের এপোলো হাসপাতালে ডঃ টি. রাজা (সিনিয়র কনসালটেন্ট, অনকোলজি) এর তত্ত্বাবধানে ইমিউনিথেরাপি শুরু করতে হয়েছে, যা যথেষ্ট ব্যয়সাধ্য। অনিক ইসলামের অন্যকোন ধরণের সমস্যা না থাকায়, ডাক্তার ইমিউনিথেরাপির ব্যাপারে অনেক আশাবাদী। এ্যাপোলো হাসপাতালের চিকিৎসা অনুযায়ী ১৬ ডোজ ইমিউনিথেরাপি দিতে প্রায় ১ কোটি টাকা খরচ হতে পারে। ০৬ টি ডোজের খরচ তার পরিবার ম্যানেজ করেছে, বাকী ১০ টি ডোজের জন্য আগামী ৩ মাসের মধ্যে ৬৫ লক্ষ টাকা প্রয়োজন। মধ্যবিত্ত পরিবারের জন্য তার সার্জারি,ফলোআপ চিকিৎসা ও এখন ইমিউনিথেরাপির মতো এতো ব্যায়বহুল চিকিৎসার খরচ চালানো অত্যন্ত কষ্টসাধ্য। সকলের আন্তরিক সহযোগিতার মাধ্যমে অনিক ইসলাম সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুক। এই কামনা করছি। 

১. সহায়তা পাঠানোর ঠিকানা: 

বিকাশ: 

01711-157168 (অনিক ইসলাম, পারসোনাল) 

ব্যাংক: 

Md Anik Islam 

A/C: 1508104766752001 

Brac Bank Limited 

Swift: BRAKBDDH Routing: 060272410

 

২. সহায়তা পাঠানোর ঠিকানা: 

 

 

No comments:

Post a Comment